Sunday, October 16, 2016

ব্রেকআপ

ব্রেকআপ

>কেমন আছো?
>ভালো! (তোমায় ছাড়া কি ভালো
থাকতে পারি!) তুমি?
>আমিও ভালো (একটুও ভাল নেই)
>তারপর নিউ জিএফ এর কি খবর?
(নতুন কেউ জীবণে আসছে নাকি!)
>ভালই আছে (আমার জীবণ তো
শুধুই তুমি) তোমার বিএফ কেমন
আছে?
>কুত্তার বাচ্চা তোর জিএফ তোর
**** ভিতর দিবো। আমার বিএফ তুই
আর আমিই তোর জিএফ! ঐ শালীর
নাম্বার দে খবর নিচ্ছি তোর দাড়া..
>মুখ সামলিয়ে কথা বলো..তোমার
সাথে আমার তো আর কোন
সম্পর্ক নেই! (এটাই তো শুনতে
চাচ্ছিলাম আরো বলো মন খুলে
বলো)
>হারামি ব্রেকআপ ক্যান্সেল। রাগ
করলেই কি ব্রেকআপ হয় নাকি!
>বললেই হলো..
>তোর খবর পরে নিচ্ছি আগে ঐ
শালীর নাম্বার দে যার দিকে তোর
কু
নজর পড়ছে..
>দিবো না
> তাড়াতাড়ি দে
> দিবোনা বললাম তো!
>তোর বাপ দিবে..
> যাও বাবার থেকেই নাও আমি
পারবো না এখন ও আমার জীবণ
হয়ে গেছে ওকে ছাড়তে পারবো না
> জীবণ কেড়ে নিবো তোর ওয়েট
তোর বাপেরেই ফোন করতেছি
> ঐ না না
> তাহলে নাম্বার দে
> ০১¤¤¤¤¤¤¤¤¤
১মিনিট পর
> ঐ কুত্তার বাচ্চা এটাতো শুভ্রার
নাম্বার (মহারাণির বোন)
> তো?
> তুই আমার বোনের দিকে কু নজর
দিছিস। কুত্তার বাচ্চা তোর চোখ
তুলে গুটি খেলবো....
> কু নজর দিবো কেন?
> তো কি আমার বোন কি তোর
মতো খারাপ নাকি!
> না আমার শালী তো। অবশ্যই
ভালই হবে..
> কিহ!
> মানে তুমিই তো আমার শালীর
নাম্বার চাইলা.. তাই দিলাম.. Gd nyt..
>মানে?
> তার মানে লাভ ইউ
অতঃপর ১২৭তম ব্রেকআপও
ব্রেকআপ করলো..এমনই ছোট
ছোট ঝগড়া আর ঘন্টার ব্রেকআপ
সম্পর্ককে দৃঢ় এবং মধুর করে..
শেষে ভালো থাকুক সবার
ভালবাসা।।

>কেমন আছো?
>ভালো! (তোমায় ছাড়া কি ভালো
থাকতে পারি!) তুমি?
>আমিও ভালো (একটুও ভাল নেই)
>তারপর নিউ জিএফ এর কি খবর?
(নতুন কেউ জীবণে আসছে নাকি!)
>ভালই আছে (আমার জীবণ তো
শুধুই তুমি) তোমার বিএফ কেমন
আছে?
>কুত্তার বাচ্চা তোর জিএফ তোর
**** ভিতর দিবো। আমার বিএফ তুই
আর আমিই তোর জিএফ! ঐ শালীর
নাম্বার দে খবর নিচ্ছি তোর দাড়া..
>মুখ সামলিয়ে কথা বলো..তোমার
সাথে আমার তো আর কোন
সম্পর্ক নেই! (এটাই তো শুনতে
চাচ্ছিলাম আরো বলো মন খুলে
বলো)
>হারামি ব্রেকআপ ক্যান্সেল। রাগ
করলেই কি ব্রেকআপ হয় নাকি!
>বললেই হলো..
>তোর খবর পরে নিচ্ছি আগে ঐ
শালীর নাম্বার দে যার দিকে তোর
কু
নজর পড়ছে..
>দিবো না
> তাড়াতাড়ি দে
> দিবোনা বললাম তো!
>তোর বাপ দিবে..
> যাও বাবার থেকেই নাও আমি
পারবো না এখন ও আমার জীবণ
হয়ে গেছে ওকে ছাড়তে পারবো না
> জীবণ কেড়ে নিবো তোর ওয়েট
তোর বাপেরেই ফোন করতেছি
> ঐ না না
> তাহলে নাম্বার দে
> ০১¤¤¤¤¤¤¤¤¤
১মিনিট পর
> ঐ কুত্তার বাচ্চা এটাতো শুভ্রার
নাম্বার (মহারাণির বোন)
> তো?
> তুই আমার বোনের দিকে কু নজর
দিছিস। কুত্তার বাচ্চা তোর চোখ
তুলে গুটি খেলবো....
> কু নজর দিবো কেন?
> তো কি আমার বোন কি তোর
মতো খারাপ নাকি!
> না আমার শালী তো। অবশ্যই
ভালই হবে..
> কিহ!
> মানে তুমিই তো আমার শালীর
নাম্বার চাইলা.. তাই দিলাম.. Gd nyt..
>মানে?
> তার মানে লাভ ইউ
অতঃপর ১২৭তম ব্রেকআপও
ব্রেকআপ করলো..এমনই ছোট
ছোট ঝগড়া আর ঘন্টার ব্রেকআপ
সম্পর্ককে দৃঢ় এবং মধুর করে..
শেষে ভালো থাকুক সবার
ভালবাসা।।

No comments:

Post a Comment