Tuesday, September 13, 2016

"অত:পর বিয়ে"

"অত:পর বিয়ে"
.
লিখা:Al Jubayer (ঢংবাজ)
.
মেয়ে - কবুল,কবুল,কবুল
ছেলে - কবুল।।।। ইয়াহু,,বিয়ে
হয়ে গেছে।।
- পাগল ছেলে,এইবার খুশি??
-হুমম অনেক খুশি,, এই যাহ,একটা
জিনিস তো ভুল হয়ে গেছে,,
-কেন কি হয়েছে?
-বিয়ে তো করছি কিন্তু গায়ে
হলুদ তো হয়নি ।।
-ইইইই,,হবে না,গায়ে হলুদ
করতে হবে নইলে কান্না করবো
।।
-এই নাহ পাগলি, বিয়ের দিন
কেউ কান্না করে.,, তুমি বসো
আমি রান্না ঘর থেকে হলুদের
গুড়া নিয়ে আসি ।।।
-ওমা,,রান্না করার হলুদ গুড়া??
-হুমম,কেনো কি হয়েছে? হলুদ
গুড়ার সাথে পানি মিশালে তো
বাটা হলুদের মতো হয়ে যাবে ।।
-এই পাগলটা কে নিয়ে যে আমি
করবো উফফ,,ওগুলা লাগালে গাল
জ্বলবে তো,,,
-ও তাই, তাহলে ফেয়ার এন্ড
লাভলী দিয়ে গায়ে হলুদ করি??
-না,, আমি ফেয়ার এন্ড লাভলী
লাগাই না,
-উফফ,তাহলে পাউডার দিয়ে
করি??
-হুহ,চলবে।।
-নাও কপালে লাগালাম,গালে
লাগালাম,,
-দাও আমিও তোমায় লাগিয়ে
দি।।
-এই এখন কেক পাবো কোথায়,কেক
ছাড়া গায়ে হলুদ হবে কেমনে,,
এই বিস্কুট খাবা??
-পাগল,যাও নিয়ে আসো
-নাও ধরো বিস্কুট,,খাও।।
-হুমম, মজা আছে
- একা একা খাবা??
-ওলে বাবুতা,, নাও তুমিও খাও,,
-এই পাগলি,কেউ জামা পরে
বিয়ে করে নাকি,, মেয়েরা তো
বিয়ের দিন শাড়ি পরে,,
-ইশশ, নিজে যে থ্রি কোয়ার্টার
প্যান্ট আর শার্ট পরে বিয়ে
করছো ওটা??? খালি আমার
দোষ,,
-ওকে বাবুনি রাগ করে না,, আসো
ঘুমাই,,
-হুমম চলো,, অনেক ঘুম পাইছে।।
-এইইই,, সত্যি ঘুমাই যাবা??
-ওমা রাতের বেলা কেউ জেগে
থাকে নাকি?? তুমি বসে থাকো
আমি ঘুমাই।।
-পচা,,তুমি আমাকে একটুও
ভালোবাসো না।।
-ভালোবাসি না???
-না বাসো না,,
-সাহস থাকলে আবার বলো তো,,,
- ভালোবাসোনা,,,,,
-দাড়াও,দেখাচ্ছি মজা।।।
.
বাকি টা থাক.......

No comments:

Post a Comment