Saturday, August 6, 2016

আই লাভ ইউ আমার জানটা !

আই লাভ ইউ আমার জানটা !

-আর কত ঘুমাবি ? ওঠ !
আমি কোন মতে চোখ মেলে ঘড়ির
সময়টা দেখার চেষ্টা করলাম !
মাত্র সাতটা !
এই মেয়েটার কি মাথা খারাপ
হয়ে গেছে ? এই রাত দুপুরে আমার
কাছে ফোন দিছে কেন ?
আমি বিরক্ত হয়ে বললাম
-কি ব্যাপার ফোন দিছস ক্যান ? তুই
জানোস
না এতো সকালে আমি ঘুমাই !
-তুই এখনই ওঠ !
মামা বাড়ির আবদার ! এখনই ওঠ !
-দেখ ফাজলামো করিস না ! এখন
ঘুমাইতে দে ! চারটার সময় ঘুমাই !
-জি জানি আপনি চারটার সময়
ঘুমিয়েছেন !
আমি একটু হেসে উঠলাম !
জিনা তো জানবেই
যে আমি চারটার সময় ঘুমাইছি !
আসলে রাতে চারটা পর্যন্ত
জিনার সাথেই
চ্যাটিং করছিলাম !
-দেখ আমি এখন ঘুমাবো !
পরে কথা বলি !
-না ! এখন কথা বলতে হবে !
-আমি কিন্তু ফোন রেখে দিবো !
-ফোন রেখে দেখ একবার !
আমি জানি ফোন রেখে লাভ
হবে না ! আমি যতবার ফোন
রেখে দিবো জিনা ততবার ফোন
করবে ! যতক্ষন না সে তার মনের
কথা গুলো না বলবে সে শান্তি পাবে না !
আর আমাকেও শান্তি দেবে না !
আমি বললাম
-কি চাস বল ?
-শোন ! এখন টিএসসি তে আয় !
-এখননননননন?
-এই ভাবে টান দিলি কেন ? এমন
একটা ভাব যেন
আমি তোকে যুদ্ধের
ময়দানে আসতে বলেছি !
-এখন কিভাবে আসবো !
এতো ভোর বেলা ?
-ভোর ? এখন ভোর ! শোন
ফাজলামীর একটা সীমা আছে !
আমি টিএসসিতে আসতেছি তুই
আয় ! এখন সাতটা বাজে ! ঠিক
সাড়ে সাতটার ভিতর হাজির
হবি !
-দেখ....।
-কোন কথা শুনতে চাই না ! ঠিক
সাড়ে সাতটার সময়
যদি তোকে না পাই
মনে রাখবি জীবনে সকালে আর
তুই ঘুমাতে পারবি না !
জিনা আর কিছু না বলে ফোন
রেখে দিল !
আমি বিরক্ত হয়ে উঠে পড়লাম ! এই
মেয়ের জ্বালাতন সহ্যের
সীমা ছাড়িয়ে যাচ্ছে দিন দিন !
দেখি টাইট দিতে হবে !
চিন্তা ভাবনা করতে হবে !
কিন্তু এখন তো আর কিছু করার নাই !
যেতেই হবে !
যখন ঘড়িতে সাতটা ছাব্বিশ
বাজে তখন
টিএসসিতে পৌছালাম !
গিয়ে দেখি জিনা আগেই
এসে হাজির ! ওয়ালের
সাথে হেলান দিয়ে বসে আছে !
পরনে কালো রংয়ের একটা টাইট
জিনস আর টপস ! আর ছাদা রংয়ের
এটা চাদর এক পাশে জড়ানো !
আমি কিছু
বলতে যাবো জিনা বলল
-কি রে জ্যাকেট পর নাই ক্যান ?
জিনার এই ব্যাপারটা আমার
আসলেই খুব ভাল লাগে !
ফোনে আমার সাথে যতই
বাদরামী করুক না কেন
সামনাসামনি ও কখনই আমার
সাথে কিছু বলে না ! এমন
কি আমাকে তুই করেও বলে না !
-
তাড়া হুড়া করে আসতে গিয়ে মনে নাই !
জিনা কিছু বলতে গিয়েও বলল
না ! নিজের গায়ের
চাদরটা আমার
দিকে বাড়িয়ে দিয়ে বলল
-এটা গায়ে দাও !
-তোমার ঠান্ডা লাগবে তো !
-আমার
ঠান্ডা নিয়ে এতো ভাবতে হবে না !
-জি না মিস জিনা ভাবতে হবে !
আমার ওতো ঠান্ডা লাগছে না !
জিনা আমার দিকে কিছুক্ষন
তাকিয়েই রইলো ! আমাকে বলল
-এখানে বস !
আমি বসলাম ! জিনার
পাশে একটা হটপট দেখছিলাম । ও
হটপট খুলে আমাকে বলল
-তুমি বলেছিলে না অনেক দিন
তুমি সকালে ঘরে বানানো নাস্তা খাও
না !
আমি অবাক হয়ে দেখলাম
জিনা আস্তে আস্তে হটপট
থেকে আমার জন্য নাস্তা বের
করলো ! হাতে বানানো রুটি আর
আলু ভাজি !
এই মেয়েটা এতো ভাল কেন ?
আমি ওর পাশে বসে হাত
দিতে গেলাম ও তখন
আমাকে আটকালো !
-আমি খাইয়ে দেই ?
হায় !! এই মেয়েটা !! যদিও
জোড়ে বলা উচিৎ তবুও
আমি মনে মনে বলল
-আই লাভ ইউ আমার জানটা !
জিনা আমাকে মুখে তুলে খাইয়ে দিল !
আর বলল
-একটু জোরে বললে কি হয় ?
-কি ?
-এই যে একটু আগে বললা ?
-মানে ?
-বারে ... একটু জোরে আই লাভ ইউ
বললে কি হয় ?
আমি কেবল অবাক
হয়ে তাকিয়ে থাকি এই
মেয়েটার দিকে ! এই
মেয়েটা এতো কিছু
বুঝে কিভাবে ?
আমার জানটা একটা !

লেখাঃ সোহেল তানভির জয়

No comments:

Post a Comment