Monday, August 19, 2024

-কয়বার কল দিছি তোমাকে, হ্যা?
-সরি, ব্যস্ত ছিলাম!
-কিসের ব্যস্ত তুমি?
-অফিসে তো আমি!
-হ্যা, জর্জেট পরা মেয়ে কলিগের সাথে ব্যস্ত ছিলা?
-না, সেলফি তুলতেছিলাম!
-আমার চেয়ে তোমার সেলফি তোলা ইম্পরট্যান্ট?
-না! বৌয়ের থেকে কি সেলফি তোলা বড় নাকি?
-সেলফি তুলে কাকে দিবা শুনি?
-কাউকেই না!
-তাহলে সেলফি তুলতেছিলা ক্যান?
-যদি তোমার ডাক শুনে কেউ না আসে, তবে সেলফি
তোলোরে!
-এসব ফালতু কথা শোনার জন্যে কল দেইনি!
-তাহলে কি বলবা, বল! হাতে অনেক কাজ!
-একদম ব্যস্ততা দেখাবা না আমাকে, আগুন জ্বলছে আমার
মাথায়!
-এত রাগ কোথা থেকে আসে তোমার?
-লাভ রিএ্যাক্ট দেখে!
-মানে?
-ঐ মেয়েটা কে? যে তোমার সব ছবিতে লাভ রিএ্যাক্ট
দেয়?
-কোন মেয়েটা? আর কে কে লাইক দেয়, রিএ্যাক্ট
দেয় তা কি দেখে বেড়াই আমি?
-একদম ন্যাকামি করবা না, তোমাকে আমি চিনি!
-কেন, লাভ রিএ্যাক্ট দেয় আমি জানি না! ভালো লাগে, তাই
দেয়!
-ওর ভালো লাগা ছুটাবো আমি, আসো আজ বাসায়!
-বাসায় ফিরতে লেট হবে আজ!
-কেন, ঐ মেয়ে কলিগটাকে নিয়ে ডেটিংয়ে যাবা?
-তুমি এভাবে বলছো ক্যানো?
-তো কিভাবে বলবো?
-তুমি জানো কতটা ভালোবাসি তোমাকে!
-না, জানি না, একটুও ভালোবাসো না!
-অন্য মেয়েদের সাথে আমাকে জড়িয়ে কিছু বললে
আমার কষ্ট হয়, কেন বুঝো না?
-হোক কষ্ট, যা সত্যি তাইই তো বলি!
-আমি কষ্ট পেলে তো তুমি জান্নাতে যেতে পারবা না!
-আমি জান্নাতে যেতে চাই না!
-কেন?
-জান্নাতে তোমার জন্যে সত্তরটা মেয়ে থাকবে, সেটা
আমি মেনে নিতে পারবো না!
-থাকুক, তুমি তো তাদের নেতা হয়েই থাকবা!
-কোনো নেতা-ফেতা হতে চাই না আমি! তোমার ভাগ
আমি কাউকেই দিব না!
-তোমার সব কিছুতেই আপত্তি!
-হ্যা, তুমি মন চাইলেই আমার চোখের সামনে সত্তরটার
কাছে যাবা, আর আমি চেয়ে-চেয়ে দেখবো?
-চেয়ে-চেয়ে দেখবা ক্যান? ওরাতো আমার জন্যে
বৈধই!
-খুন করে ফেলবো তোমাকে কারো দিকে তাকালে!
-ওকে বাবা, কারো দিকে তাকাবো না!
-সত্যি, প্রমিস করো!
-হ্যা, সত্যি! লাভ ইউ!
-উমমমা! আজ একটু তাড়াতাড়ি বাসায় আসবা?
-ক্যানো?
-একটা সারপ্রাইজ আছে!
-কি সারপ্রাইজ, বল এখনই!
-তোমার পছন্দের একটা খাবার রান্না করছি!
-ওকে আসবো! এসেই খাবো সাথে রাধুনিকেও
-শয়তান একটা, লাভ ইউ সো মাস! এখন ফোন রেখে মন
দিয়ে কাজ করো!
-ওকে, বাই!

No comments:

Post a Comment