Wednesday, February 22, 2017

গল্পের নামঃ- 'দুষ্টু-মিষ্টি প্রেম'

গল্পের নামঃ- 'দুষ্টু-মিষ্টি প্রেম'
.
→ওই ষালা, ঘুম থেকে উঠ।(রুপা)
- ডিস্টার্ব করিস না তো.. কেডা তুই?(আমি)
→আমি ভূত. আমার নাম ভূতুন।
- সর। ডিস্টার্ব করিস না। একটু ঘুমাইতে দে।
→ আচ্ছা,ঘুমো... তোর মোবাইল কই?
- দেখ আছে কুথাই..জালাইস না তো।
→ ও বাবা, ছেলে মোবাইলে পাসওয়ার্ড
মেরে রাখছে। পাসওয়ার্ড ক।
- তোর নাম।
→আমার নাম!!!!!
- হুম...
→যা,এইবার তুই ঘুমো..মর গে..
.
রুপা মোবাইলে কি যেনো করতেছে। কিছু
সময় পর।
→ (রেগে গিয়ে) আন্টি, আপনার ছেলের
কাণ্ডকারখানা দেখেন।
→ কি হয়ছে রে রুপা?? (আম্মু)
→ আন্টি আপনার ছেলে মোবাইলে অন্য
কোনসব মেয়ের ছবি রাখছে। (কাঁদো কাঁদো অবস্থায়)
[এই শুনে আমিও জেগে গেলাম]
-আমার মোবাইলে,, আমি ছবি রাখছি।
তাতে তোর কি?
→আমার অনেক কিছু।(রুপার চোখে জল জমে গেছে। মনে হচ্ছে একটু পরে ওর চোখ দিয়ে বৃষ্টি পড়বে)
- মানে কি! দে আমার মোবাইল দে.
(রুপা কেঁদে দিলো)
- ঐ কাঁদতেছিস কেনো?
[কান্না শুনে আম্মু আমার ঘরে প্রবেশ করল]
→(আম্মু আমাকে এককটা চড় মেরে) এই মেয়েটারে এতো কাঁদাস কেনো?
- আমি কাঁদাই কই!! ঐ তো একা একা কাদে!!
→ তোর জন্যই তো ও কাদে!!
-আমি ওর কি লাগি যে আমার জন্য ও কাদতে যাবে!!(একটু মুড নিয়ে)
(রুপা কান্না থামিয়ে)
→ তুই জানিস না,আমি তোরে ভালোবাসি!!
-ভালোবাসা!!! হা হা হা.. তুই আমারে ভালোবাসস!! হাসি পাচ্ছে রে বুনডি...
(এই শুনে আবার রুপার কান্নাকাটি শুরু)
→ তুই মানুষ হবি না।(আম্মু)
(এই বলে আম্মু আমার ঘর থেকে বেরিয়ে গেলো)
-দেখি আমাকে ভালোবাসা মানুষটি কই?
(রুপা কোনো কথা বলে না)
- এই রুপা, তুই জানিস না, আমি তোকে কতটা ভালোবাসি!!! (রোমান্টিক ভাবে)
→ আমারে যদি ভালোবাসিস তাইলে এতো
কাদাস কেনো?
-তুই কাদলে আমি কি করব!! আচ্ছা যা..আমি তোকে ভালোবাসি না।
→ (কাঁদো কাঁদো অবস্থায়) তাইলে মোবাইলের পাসওয়ার্ড এ আমার নাম দিছিস কেনো!!
- তোর নাম দিলেই কি তোরে ভালোবাসা হয়ে গেলো??
→ হুমম।
-যা, পাল্টাই অন্য একটা মেয়ের নাম দিয়ে
দেব।
→ মর তুই..আমার সাথে আর কোনোদিনও
কথা বলবি না। থাক।
(রুপা ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় ওর হাত ধরে বসলাম)
-কই যাস পাগলি?
→ তোরে কওয়া লাগবে?
- আরে পাগলি বুঝিস না কেনো! আমি তোকে অনেককক ভালোবাসি..
→ সত্যি তো কোনোদিনও ভালোবাসা ভুলে যাবি না তো!!
-না..
→ আমাকে ছেড়ে চলে যাবি না তো!!
- কোনোদিনও না।
→সারাজীবন আমাকে এমন ভালোবাসবি??
- না..অন্য কাউকে পেলে তাকে ভালোবাসব।
→ (কেদে দিয়ে) তুই কোনোদিনও মানুষ হবি
না।
(কথাটা বলেই আমাকে জড়িয়ে ধরল)
.
.
এইভাবেই চলতে থাকবে আমার আর রুপার
প্রেমকাহিনী...

লেখকঃ- RafsanJanee Ocson.(বিষয়হীন
লেখক)

No comments:

Post a Comment