Tuesday, February 21, 2017

ভালবাসার রাগপ্রহর

ভালবাসার রাগপ্রহর

মেয়েঃ আমি তোকে ছেড়ে অনেক দূরে চলে
যাবো.....
ছেলে: চুপ থাক!
মেয়ে: তুই কথায় কথায় বলিস আমাকে
ভালবাসিস না!
ছেলে: চুপ থাক!
মেয়ে: হুম। এখন তো আমার কথাও শুনতে
ভালো লাগেনা.....!
ছেলে: চুপ থাকতে বলসি, নইলে কানের
নিচে একটা দিব!!!
মেয়ে: দে। ওইটাই দে। ভালোবাসা তো
দিবিনা।কানের নিচেই দে!
ছেলে: চুপ করবি নাকি, সত্যি লাগাব??
মেয়ে: মেরে ফেল, আর কতো কষ্ট দিবি?
ছেলে: আমি তোরে কষ্ট দেই?
মেয়ে: হুম দেস!.
ছেলে: তাহলে চলে যা দূরে।আর কষ্ট পেতে
হবে না.....!
মেয়ে: সেটাই তো চাস যে আমি দূরে চলে
যাই.......
ছেলে: হুম। যা ভাগ তুই!
মেয়ে: রাগ উঠতেছে কিন্তু?
ছেলে: ওইটার অপেক্ষায় তো আছি.......
মেয়ে: মানে?
ছেলে: মানে রাগলে তোকে অনেক সুন্দর
লাগে। মন চায় বুকে চেপে ধরে রাখি
অনন্তকাল.....।
মেয়ে: তুই এতো ফাজিল কেন?
ছেলে: তুই এতো ভাল তাই আমি এতো
ফাজিল।
এখন চুপ করে করে আমার বুকে মাথা রেখে
ঘুমা........।
আমি তোর নিঃশ্বাস শুনি।

No comments:

Post a Comment