Saturday, February 18, 2017

love

-তুমি আমায়কতটা ভালবাসো?
- এ আবার কেমন প্রশ্ন?
- বলো কতটা ভালোবাসো?
- নিজের চাইতেও বেশি।
- কি প্রমাণ?
- কি প্রমান চাও?
- কি প্রমান দিতে পারবে তুমি?
- তোমার জন্য আমি আমার জীবন দিতে
পারি।
-কেন?
-আমি যে তোমাকে ভালবাসি।জীবনের
চেয়েও বেশি।
-মিথ্যা কথা।
-সত্যি। I really love you.
-আমি বিশ্বাস করি না।
-(কাদো কাদোঁ কন্ঠে)বিশ্বাস কর
তোমাকে আমি অনেক ভালোবাসি।
তোমাকে আমি কিভাবে বুঝাবো যে
তোমাকে আমি কতটা ভালোবাসি??
-বুঝাতে হবে না
-তুমি কেন এমন করছ বলপ্লিজ।আমি কি
দুষ করেছি প্লিজবল।আমাকে ক্ষমা করে
দাও।তুমি এমনকরোনা আমাকে একটুবুঝতে
চেষ্টা কর......
(দুচোখ বেয়ে অশ্রুঝরছে অবিরাম ধারায়।
চেহারারমলিন ভাব যেন তাকে আরো
সুন্দরী করে ফুটিয়ে তুলছে।এ সুন্দর্যের
কাছে চাদেঁরআলো হারমানতে বাধ্য।
নিঃপাপ দুটি চোখে ফেল
ফেল করে তাকিয়ে আছে আমার দিকে।
বাকরুদ্ধ হয়ে আছে।অনেককিছুইবলতে
চাচ্ছে কিন্তুপারছে না।
-তোমার মত মেয়েকে আমারভালবাসাই
ভুল হয়েছে।Go!!!! leave me,just leave me
alone.
-ok চলে যাচ্ছি। ভাল থেক
(ছোটকদমে এগিয়ে যাচ্ছে)
-দাড়াও
থমকে দাড়ালো সে।কোন সব্দ নেই।
-চলে যাচ্ছ???
চুপ হয়ে আছে
-আমাকে ছাড়া থাকতে পারবা???
-মরতে তো পারবো।
-তুমি না তোমারচেয়ে আমাকে বেশি
ভালবাস???
-তো???
-তাহলে এটাইকি তোমার ভালবাসা।
কেউ কি চায় তার ভালোবাসার মানুষটি
মারা যাক। মানুষ তো মরে গিয়ে বেচেঁ
যায় কিন্তু তার সাথে জরিয়ে থাকা
মানুষগুলো কতটা বিষাদ যন্ত্রণা ভোগ
করে সেটা তো জানেনা।
তুমি কেন বললা আমার জন্য তুমি মরতে
পারো? তুমি তো মরে গিয়ে বেচেঁ যাবে
কিন্তু আমারকি হবে ভেবে দেখেছ।
আমি কিভাবে তোমাকে ছাড়া থাকব।
হুম?? একি ভালবাসা যাকে জীবনের
চেয়েও বেশি ভালোবাসি তাকেই
সবচেয়ে বেশি কষ্ট দিব।তোমাকে ছাড়া
কি আমি সুখে থাকতে পারব?? কি করে
ভাবলে তুমি ......আরো অনেককথা
-দৌড়ে ছুটে এসে আমার বুকে জড়িয়ে
ধরল।আমাকে মারতে শুরু করল। বুকে চাপর
মারছে আর বলছে তুমি কেন
এমন করলে কেন এতক্ষণ।তোমাকে আজকে
মেরেই ফেলব। I hateyou! I hate
you.তোমাকে আমি ঘৃণা করি।
সত্যি তোমাকে আমি ঘৃনা করি।,
-(তাকে পরম আদরে জরিয়ে ধরে)
এটাই তোমার শাস্তি। এমন কথা কখনোই
বলবা না।যদি বল তাইলে তোমার খবর
আছে। একদম বাপের বাড়ি পাঠিয়ে দিব।
আর ফিরিয়ে আনবো না।তখন বুঝবা
জামাই কি জিনিস
-ও তাই! না?
দাড়াও তোমাকে বুজাচ্ছি বউ কি
(তার মুখে পরিতৃপ্তিরহাসি) আমাকে
ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল
তারপর .....আর লিখবো না।
হয়তো এটাই স্বর্গীয়ভালবাসা
যেটা আল্লাহপ্রদত্ত।

No comments:

Post a Comment