Tuesday, November 8, 2016

অল্প প্রেমের মিষ্টি গল্প

অল্প প্রেমের মিষ্টি গল্প
"
-- কি করোছো জানু?
-- তোমার কথা ভাবছি!!
-- ও তাই! তা কি ভাবছো?
-- আমাদের সম্পর্ক তো ৬ মাস হয়ে
গেল, অথচ তোমাকে এখন পর্যন্ত
দেখলাম
ই না।
তোমার একটা ছবি দিবে?? প্লিজ!!
-- না আমি খুব কালো, সুন্দর না। তুমি
আমাকে দেখলে আমাকে আর
ভালোবাসবে না!! আমাকে ভুলে
যাবে!!
আমি তোমাকে হারাতে চাই না।
( এই বলে মেয়েটা আর তার ছবি
দিলো
না ছেলেটাকে,
কারন মেয়েটি কালো ছিলো,
দেখতে সুন্দর ছিলো না )
"
"মেয়েটা মাঝে মাঝে ছেলেটার
প্রোফাইলে গিয়ে লুকিয়ে লুকিয়ে
ছেলেটার ছবি দেখতো।
ছেলেটা অনেক সুন্দর ছিলো।
"
মেয়েটা ভাবতো আমি হয়তো ওর
যোগ্য না, ইত্যাদি।
তবে মেয়েটা ছেলেটাকে খুব
ভালোবাসতো___
"
কিন্তু একদিন ছেলেটি জোর করে
মেয়েটির ছবি নিলো।
"
মেয়ের ছবিটা দেখার পর ছেলেটা
আর রিপ্লাই দিলো না।
"
কিছুক্ষন পর আইডি নীল থেকে কালো
হয়ে গেলো।"
মেয়েটা র চোখ থেকে অঝর অশ্রু
ঝরতে
থাকলো!!
সে নিজেকে নানাভাবে
দোষারোপ করছিলো।
"সে ভাবলো ছেলেটাকে সে
সারাজীবনের মতো হারিয়ে
ফেলেছে আর কখনো ফিরে পাবে না
ছেলেটাকে!!!
এইভাবে তিন চার দিন না খেয়ে
সারাদিন কান্না করতো মেয়ে টা।
"
"আজকে হঠাৎ করে একটা রং নাম্বার
থেকে ফোন আসলো।
" ফোন রিসিভ করে সেই চেনা কন্ঠে,
-- এই পাগলি মেয়ে তুমি না
সারপ্রাইজ পছন্দ করো??
আমি তোমার জন্য নরসিংদী স্টেশনে
অপেক্ষা করছি।
"
" মেয়ে টা কিছু না বলে ফোন কেটে
দিয়ে ছুট্টে চলে গেলো ছেলেটার
কাছে।
আর তাকে জোড়িয়ে খুব কাঁদতে
থাকলো তবে এটা ছিলো খুসির
কান্না
"
"
"
"
আসলে ভালোবাসা কখনো চেহারা
দেখে হয় না।
দুটি মনের মিলনে হয়______________।

No comments:

Post a Comment