Thursday, July 21, 2016

ক্ষুদ্রাংশঃ

ক্ষুদ্রাংশঃ

>আমার মিষ্টি বউটা মুখ গোমড়া করে বসে
আছে
কেনো?? (নীল)
>বাহ রে?সেই কখন থেকে বসে আছি উনার
কোন
খোজ নেই।
আর এখন আসছে মিষ্টি বউ কে দেখতে?
যান আপনার সাথে আমার কোন কথা নেই।
(অধরা)
>বউটা কী আমার খুব রাগ করছে?অবশ্য রাগ
করলে
আমার মিষ্টি বউটাকে আরো বেশি মিষ্টি
দেখাই।
>রাগ করছি বেশ করছি।আরো রাগ করবো
তবুও দুষ্টু
পাজির সাথে কথা নাই।
>জামাইকে কেউ পাজি বলে?
>পাজি বলবো না তো কী?অফিস থেকে
এতো
দেরি করে কেউ বাসায় আসে?? জানে না
বাসায়
কেও একজন কত চিন্তায় থাকে?
>কী করব বল? অনেক কাজ ছিলো তো?
>আমি তো কেউ না?আমার চাইতে তার
কাজ বড়?
(কেদে ফেলেছে)
>এই মিষ্টি বউ তুমি কেদো না।এই দেখো
কান
ধরছি।আর কখনো দেরি হবে না।প্লিজ এবার
একটু
আমার দিকে তাকাও।
>নাহ নাহ নাহ।
>আচ্ছা তাইলে যে চকলেট গুলা আনছি সব
ফিরিয়ে দিয়ে আসি।
>দাও সব চকলেট আমার।তুমি ফিরিয়ে
দেওয়ার
কে?
>চকলেট গুলা তোমার মানে?
>হ্যা তো।আমার দুষ্টু জামাই সবগুলা আমার
জন্যই
আনছে।
>তাইলে দুষ্টু জামাইকে একটু আদর করে দাও
দেখি।
>ইশ, শখ কত?আগে চকলেটগুলা খাই তারপর
তোমার শাস্তি দিবো আদর নয়।
>এহ,কী শাস্তি দিবা গো?
>আমাকে কোলে করে ছাদে নিয়ে যেতে
হবে
তারপর ৬ টা গল্প শুনাতে হবে।
>তুমি দিন দিন যে মোটা হচ্ছো তাতে
কোলে
করে ছাদে নিতে গেলে তো আমি শেষ।
>কীহ আমি মোটা?মানে আমি পচা?
আম্মুহহহহহহ
হ,আমি নাকি পচা?? (কান্না দেখে কে?)
>নাহ তো আমার মিষ্টি বউটা একটুও মোটা
না।
এত্তোগুলা কিউট।হাজারটা পরীর রুপ
আমার
মিষ্টি বউ এর কাছে হার মানাবে।
হাজারটা
ফুলের সৌন্দর্য আমার বউয়ের কাছে হার
মানাবে।
>সত্যি বলছো?
>হুম তো।সব সত্যি।
>তাহলে আসো একটু আদর করি।
>ক্যাম্নে?
>একটু চুল টেনে দিই,একটু ঘুশি দিয়ে নাকটা
ফাটিয়ে দিই,একটু চিমটি কাটি।
>তবে রে পাজি,আজকে তোমায় আর ছাড়ছি
না।
অত:পর সব ইতিহাস.... tongue emoticon


-স্বপ্নীল নীলাম্বর (পিচ্চি শয়তান)

No comments:

Post a Comment