Thursday, July 21, 2016

"""""''''একটি মিষ্টি প্রেমের গল্প""''''''""""

"""""''''একটি মিষ্টি প্রেমের গল্প""''''''""""

-
কলেজের প্রতিস্ঠা বার্ষিকী উপলক্ষে সব
ছাত্র এবং শিক্ষক মিলে কক্সবাজারে
পিকনিকে যায়। . . -সেখানেই পিয়ালের
সাথে রিতুর পরিচয়। পরিচয় পর্বটা হয়
ঝগড়ার মাধ্যমে _______ >কে আপনি আমাকে
ফলো করছেন এভাবে? (রিতু) >আপনাকে কে
বললো আমি আপনাকে ফলো করছি?
(পিয়াল) . . >আপনি যদি আমাকে ফলোই না
করেন তাহলে আমরাই পিছু নিয়েছেন
কেনো? (রিতু) >বিচটা কি আপনার নামে
দলিল করে দিয়েছে নাকি কর্তৃপক্ষ যে আর
কেউ হাঁটতে পারবেনা? (পিয়াল)
>আপনাকে হাঁটতে কে নিষেধ করেছে?
(রিতু) >তাহলে রাগ দেখাচ্ছেন কেনো?
(পিয়াল) . . >আপনি ২৪ ঘন্টা হাঁটেন তাতে
আমার কি? প্রবলেম হলো আপনি আমার
পিছু পিছু হাঁটছেন কেনো? (রিতু) >আপনি
আমার সামনে হাঁটছেন তাই আমি আপনার
পিছে হাঁটছি। (পিয়াল) . . -এসব কথা বলতে
বলতেই রিতুর বান্ধবীরা এসে বলে। রিতু তুই
এখানে আর ওদিকে সবাই তোকে খুঁজছে চল
তারাতারি চল? -আরে দেখছিস না একটা
ছেলে গায়ে পরে ঝগড়া করছে। (রিতু) . . -
এইযে ম্যাডাম ঝগড়া আমি করছিনা,
ঝগড়াটা আপনি শুরু করছেন আমি শুধু তাল
মিলিয়ে যাচ্ছি। (পিয়াল) -আমার বয়েই
গেছে আপনার সাথে ঝগড়া করার। (রিতু)
>আরে চলতো দেরী হয়ে যাচ্ছে। (রিতুর
বান্ধবী) . . এই বলেই ওরা চলে যাচ্ছে আর
এদিকে পিয়াল তাকিয়ে তাকিয়ে দেখছে।
কিছুদূর যাওয়ার পরে...... -এইযে ম্যাডাম
শুনছেন? ফোন নাম্বারটা দিয়ে গেলে
আরেকটু ঝগড়া করা যেতো। (পিয়াল) -হুহ
আপনার মতো ঝগড়াটে ছেলেকে আমি
কখনোই ফোন নাম্বার দিব না। (রিতু) . .
>এই বলেই ওখান থেকে ওরা দৌঁড়ে চলে
যায়। পিয়াল ভাবছে কি অপূর্ব দেখতে
মেয়েটি যে দেখবে সেই প্রেমে পড়ে
যাবে। রুমে গিয়েও সেই একি ভাবনা।
এদিকে বন্ধুরা একের পর এক ডেকেই যাছে
সেদিকে পিয়ালের কোনো ভাবনাই নেই। .
. >হঠাৎ পিয়ালের বন্ধু মিলন এসে এক
বালতি পানি ঢেলে দিলো পিয়ালের
মাথায়। সাথে সাথে পিয়াল বাস্তব জগতে
ফিরে এলো ... -ঐ তুই আমার গায়ে পানি
ঢেলে দিলি কেনো? (পিয়াল) -শালা
তোকে তিন ঘন্টা ধরে ডাকছি তোর কোনো
খবরই নাই। (মিলন) . . >দোস্ত সত্যি বলতে
কি বিচে আজ একটা মেয়ে দেখছি সত্যি
অসাধারণ দেখতে মেয়েটা। বিশেষ করে ওর
দুটি চোখ। (পিয়াল) >ওহ তাহলে এই অবস্থা
আগে বলবি তো? আচ্ছা বল মেয়েটার নাম
কি? কোথায় থাকে? কি করে? (মিলন) . .
>কিছুই জানিনা দোস্ত, কিন্তু মেয়েটার
ভাবনা মাথা থেকে কিছুতেই সরাতে
পারছিনা। (পিয়াল) >আচ্ছা ঠিক আছে
কাল বিচে গিয়ে দেখবো মেয়েটাকে পাই
কিনা? চল এখন খেয়ে আসি? (মিলন) > ওকে
চল....... . . -পরেরদিন ঠিক একি টাইমে
পিয়াল এবং ওর বন্ধু বিচে যায় কিন্তু
মেয়েটিকে দেখতে পায়না। অনেক
খোঁজাখুঁজি করেও মেয়েটার কোনো
খোঁজখবর পায়না। . . -এরপর ওরা আরো
দুইদিন ওখানে থাকে কিন্তু অনেক
খোঁজাখুঁজি করেও মেয়েটাকে আর পায়না। .
. -ওরা কক্সবাজার থেকে চলে আসে কিন্তু
পিয়ালের মনটা পরে থাকে সেখানেই। -
আজ প্রায় ৬ মাস হয়ে গেছে কিন্তু পিয়াল
এখনো সেই মেয়েটার কথা ভুলতে
পারেনি। . . -হঠাৎ একদিন পিয়াল কলেজ
থেকে বাসায় এসে পুরো হতভম্ব হয়ে যায়।
একি দেখছি এই মেয়ে আমাদের বাসায়
আসলো কিভাবে????? . . -আপনি এখানে?
(পিয়াল) -আমারও তো একি প্রশ্ন আপনি
এখানে কেনো? (রিতু) -আমাদের বাসায়
আমি আসবো না তো কে আসবে? (পিয়াল) -
ওহ এটা আপনাদের বাসা তারমানে আপনার
নাম পিয়াল? (রিতু) -জ্বী আমার নাম
পিয়াল কিন্তু আপনি জানলেন কিভাবে?
(পিয়াল) -ওমা এই ছেলে বলে কি? যার
সাথে দুদিন পরে বিয়ে হবে তার নাম
জানবো না? (রিতু) -কার সাথে বিয়ে হবে
কিছুই বুঝতে পারছিনা? (পিয়াল) . . -দূর
থেকে পিয়ালের আম্মুু হাসতে হাসতে
বলছে তোর কিছুই বুঝতে হবেনা? রিতু আমার
বান্ধবীর মেয়ে ওর সাথেই তোর বিয়ে হবে
কিছুদিন পরে তখন সবকিছু বুঝে নিশ। এই
বলেই ওখান থেকে চলে যায় পিয়ালের আম্মু
আর রিতুর আম্মু। . . -পিয়াল তো আজ
মহাখুশি ওর মতো খুশি হয়তো পৃথিবীতে
আর কেউ নেই।________ -তোমার নাম কি?
(পিয়াল) -হবু বউয়ের নামটা এখনো জানো
না? (রিতু) -আমি জানবো কিভাবে কেউ
কিছু বলছে নাকি আমাকে? (পিয়াল) . . -
ওলে বাবুলে আমার নাম রিতু, আর কিছুদিন
পরে হবে মিসেস পিয়াল। (রিতু) -সত্যি
বলতে কি রিতু যেদিন তোমাকে প্রথম
দেখি সেদিনি তোমার প্রেমে পড়ে যাই।
তারপর কতো খুঁজেছি তোমাকে কিন্তু
কোথাও খুঁজে পাইনি। . . -আজ যখন
তোমাকে খুঁজে পেলাম তখন জানতে
পারলাম তুমি আমার হবু বউ। সত্যি রিতু
আমি অনেক ভাগ্যবান তোমাকে আমি
অনেক ভালোবাসি রিতু প্লিজ কখনো ভুলে
যেওনা আমাকে?(পিয়াল) -আমি ভালবাসা
কি জিনিস কখনো চিন্তাও করিনি কারণ
আমি জানতাম আমার আম্মুর বান্ধবীর
ছেলের সাথে আমার বিয়ে হবে। . . -কিন্তু
আগে জানতাম না আমার হবু বরটা এতো
ঝগড়াটে হবে। আমি না জেনে না দেখেই
সেই ছোট বেলা থেকেই অনেক ভালোবাসি
আজও তোমাকেই ভালোবাসি এবং
সারাজীবন ভালবাসবো যদি তুমি সেই
সুযোগ দাও আমাকে? (রিতু) . . -সুযোগ দাও
মানে কি তোমাকে বউ হিসেবে পাওয়া
এটাতো আমার বড় ভাগ্য। (পিয়াল) -এখনো
কি দূরেই দাঁড়িয়ে থাকবে? (রিতু) ------এই
কথা বলার সাথেই সাথেই পিয়াল দৌঁড়ে
এসে রিতুকে বুকে জড়িয়ে নেয় এবং সেটা
দেখে আড়াল থেকে হাসতে থাকে পিয়াল
এবং রিতুর আম্মু।।।।।।।।।।।।।।।!!!!!!

No comments:

Post a Comment