Saturday, July 23, 2016

need this for life partner

need this for life partner

আমি এমন একজন চাই , যার কাছে আমি তার রাজকুমার ।
এমন একজন চাই যার গায়ের সাথে গাঁ ঘেষিয়ে
বসলেও বলবে না যে একটু চেপে বসো,বরং
সে আরো ঘেষে বসবে আমার পাশে। যাকে
নিয়ে খেলবো প্রতিনিয়ত যোগ,বিয়োগ,গুন,ভ
াগের খেলা।
.
"আমি বলবো বাবু ২ আর ২ কত হই? ও বলবে
কেন তুমি জানো না। আমি বলবো আহা এতো
প্রশ্ন করছো কেন? ও বলবে কেন ৪ হয়! আমি
বলবো, জ্বি না ০ হয়।আমি আবার বলবো এখন
বলো ২ আর ২ কত হই? ও এবার বুদ্ধিমতী এর
মতো উত্তর দিবে, যোগ করলে ৪, গুন করলে
৪,বিয়োগ করলে ০,আর ভাগ করলে ১। আমি
বলবো এইবারো হয়নি। ২ আর ২ ২২ হয়। আমার
এই রকম দুষ্টামি দেখে সে আমার গালটা টান দিয়ে
বলবে,পাগল একটা।
.
আমি একজন তুমি চাই যে কিনা বলবে,আমার সব কিছু
তোমার, আমার সব কিছু তোমায় দিয়ে দিলাম, শুধু
তোমার কাছ সুখটা পাওয়ার জন্য। এখন আমার বলতে
কিছু নেই শুধু তুমি ছাড়া।
যাকে স্পর্শ করতে পারবো দ্বিধাহীন। যার
সমস্ত শরীরের গন্ধ শুঁখে নিবো মনের
গহীনে। সে হারিয়ে গেলেও হারাবে না তাকে
ছোয়ার আর তার শরীরের গন্ধের অনুভূতি।
.
আমি এমন একজন তুমির অধিকার পেতে চাই, যার
কাধে বেরিয়ে আসা বস্ত্রটা কাপড়ের ভিতর গুঁজে
দিবো নিজ হাতে যে দায়িত্বটা থাকবে শুধু আমার।
তার মাসিক অসুস্থতার সময় তাকে হাসাতে হাসাতে দূর
করে দিবো তার তলপেটের ব্যাথা।সে আমাকে
পূরন করে দিবে অতিতের সব আবেগ। দূর করে
সমস্ত বেদনা।
.
আমি এমন একজন চাই যার ভেজা চুলের স্পর্শে
আমার ঘুম ভাঙ্গবে আর শুকনো চুলের গন্ধে
আমার ঘুম আসবে।
বি.দ্র. অনেক পাইকা গেছি।

No comments:

Post a Comment